ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে যুবককের গলাকেটে হত্যার প্রধান আসামি খোকন ইয়াবাসহ গ্রেফতার

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ৯:০৬ অপরাহ্ণ
Link Copied!

মো.বেলাল হোসেন চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:-

নোয়াখালীর চাটখিল পৌরসভার ৩ নং ওয়ার্ড পূর্ব সুন্দর পুর টুকুন গাজী পলোয়ান বাড়ির মো.আনোয়ার হোসেন (রনি) হত্যা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত খোকন (৩০) চাটখিল পৌরসভার পুর্ব সুন্দরপুর টুক্কন গাজী পালোয়ান বাড়ীর মৃত আলী আজ্জমের ছেলে। নিহত মো.আনোয়ার হোসেন(রনি) (২৭) একই বাড়ীর মৃত শাহজাহানের ছেলে। সে পেশায় সিএনজি চালক ও দুই সন্তানের জনক ছিলেন।

র‍্যাব-১১ এর সিপিসি-৩ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান জানান, ২৪ সেপ্টেম্বর ( রোববার) রাতে র‍্যাব-১১ তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

লেফটেন্যান্ট মাহমুদুল হাসান আরো জানান, নিহত আনোয়ার হোসেন (রনি) পেশায় একজন সিএনজি চালিত অটোরিকশার চালক ছিলেন এবং স্থানীয় ক্ষমতাসীন রাজনীতির সাথে জড়িত ছিলেন। গত ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়া দাওয়া শেষ করে বসতঘর থেকে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্ত্রী সাজু আক্তার তার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে মোবাইলটি বন্ধ পান। ২৩ সেপ্টেম্বর
সকালে পার্শ্ববর্তী ফটিক্কা বাড়ির বাগানে রনির গলাকাটা মরদেহ পাওয়ার খবর শুনে স্ত্রী সাজু আক্তার ঘটনাস্থলে গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন।
পরে তিনি চাটখিল থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ঘটনার পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। সে তদন্তে একই বড়ির মৃত আলী আজ্জমের ছোট ছেলে খোকনের নাম চলে আসে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘীর পাড় এলাকা থেকে খোকনকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে চাটখিল থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]