ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আলুর দাম বৃদ্ধিতে মৌতলা বাজার মনিটরিং করলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি

Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

আলুর দাম বাজার নিয়ন্ত্রণ রাখতে মৌতলা পাইকারি কাঁচা বাজার মনিটরিং করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: আজহার আলী। ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা মৌতলা পাইকারি কাঁচা বাজারে আলুর দাম সরকারি নির্ধারিত সঠিক নিয়মে বিক্রিয় হচ্ছে কিনা মৌতলা বাজার ব্যবসায়ীদের সাথে আলোচনা করেন।

মৌতলা আড়তে ৩০ টাকা কেজি দরে বড় আলু বিক্রি হচ্ছে৷ ৭০ মন আলু আছে৷ যাদের প্রয়োজন, তারা কিনতে পারেন। ব্যাবসায়ীদের সাথে আলোচনার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন কালিগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আজহার আলী । খোঁজ নিয়ে জানা গেছে এদিকে গত কয়েক দিনে উপজেলার বিভিন্ন বাজার গুলিতে ৪০ ৪৫ টাকা ধরে আলু বিক্রি হতে দেখা গেছে।

এক শ্রেণীর মুনাফা লোভী ব্যবসায়ীরা আলুর দাম হঠাৎ বাড়তি দামে বিক্রি করছে এমন অভিযোগের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বাজার নিয়ন্ত্রণ রাখতে কালীগঞ্জের মৌতলা বাজার, কুশুলিয়া বাজার, সহ বিভিন্ন বাজার এলাকায় মনিটরিং শুরু করলে ব্যবসায়ীরা আলুর দাম কমে করছে এমনটাই জানা গেছে।

তবে ভুক্তভোগী মহল সাধারন মানুষ বাজার নিয়ন্ত্রণে মনিটরিং ব্যবস্থা আরো জোরদার অব্যাহত রাখার আহ্বান জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]