ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে রাউজানে গাউসিয়া কমিটির বিশাল স্বাগত  র‌্যালী

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৮:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

রয়েল দত্ত,রাউজান:

 রাউজানে গাউসিয়া কমিটি বাংলাদেশ রাউজান উপজেলা উত্তর শাখার ব্যবস্থাপনায় পবিত্র মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে  রাউজান গহিরা কামিল মাদ্রাসা হতে পায়ে হেটে বিশাল স্বাগত র‌্যালী বের করা হয়। র‌্যালীটি রাউজান রাঙ্গামাটি প্রধান সড়ক প্রদক্ষিণ করে জলিল নগরস্থ আবসার মার্কেট খানকায় এসে সমাপ্তি হয়। হাজার হাজার আশেকে রাসূলের মূখে নাত-দরূদে মোস্তফা ও তাকবীরের ধ্বনিতে মুখরিত হয় পুরো রাউজান।
র‌্যালী পরবর্তী আলোচনা সভায় সংগঠনের সভাপতি বি.এম জসিম উদ্দিন হিরুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহেরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, শুভেচ্ছা বক্তব্য রাখেন র‌্যালী বাস্তবায়ন পরিষদের আহবায়ক মাওলানা ইয়াসিন হোসাইন হায়দারী। বিশেষ অতিথি ছিলেন গাউসিয়া কমিটি চট্টগ্রাম উত্তর জেলার প্রচার ও প্রকাশনা সম্পাদক আহসান হাবীব চৌধুরী হাসান।
আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব সৈয়্যদ কোম্পানী, আলহাজ্ব মাওলানা সিরাজুল ইসলাম সিদ্দিকী, আবদুল্লাহ আল মামুন, এড. মুহাম্মদ শাহেদুল আলম জনি, মঈনুদ্দিন জামাল চিশতী, মাষ্টার মুহাম্মদ আলী, মাসুদ পারভেজ, মুহাম্মদ আবদুর রহিম, নুরুল বখতেয়ার, জাফর সওদাগর, আবদুল্লাহ মেম্বার, হাফেজ ফরিদুল আলম, মুহাম্মদ এনামুল কবির চৌধুরী, মুহাম্মদ আবু সৈয়্যদ, কাজী মুহাম্মদ মাশুকুল ইসলাম, মাওলানা জানে আলম, এডভোকেট শাহেদুল্লাহ জনি, এমরান হোসেন মাসুম, মুহাম্মদ ওসমান গণি, মুহাম্মদ শাহেদ তালুকদার, মুহাম্মদ শামসু, জাহাঙ্গীর আলম মুন্সি, শাহ আলম বাদশা মেম্বার, মাওলানা জসিম, মাওলানা শওকত হোসাইন, মুহাম্মদ শাহ আলম, মাস্টার জামাল, ইলিয়াস তাহেরী, হাজী শফি, মুহাম্মদ আব্দুল্লাহ, আবু সৈয়্যদ, মুহাম্মদ এসকান্দর, নুরুল ইসলাম তালুকদার, মুহাম্মদ আবু বকর, নাহিম উদ্দিন খোকন, মুহাম্মদ এমরান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]