ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ৪ দলীয় স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় কালিগঞ্জ ফুটবল একাডেমী জয়ী

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধি:

কালীগঞ্জের ঐতিহ্যবাহী ডিএমসি ক্লাবের আয়োজনে ৪দলীয় নকআউট স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় খেলা ১৮ সেপ্টেম্বর সোমবার বিকাল ৪ টায় ডি এমসি ক্লাব মাঠে কালিগঞ্জ ফুটবল একাডেমি বনাম কুশুলিয়া কসমস ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ব্যাপক সংখ্যক দর্শকের উপস্থিতিতে আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে কালিগঞ্জ ফুটবল একাডেমি ২-১ গোলে কুশুলিয়া কসমস ক্লাব কে হারিয়ে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

খেলাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা, ডিএমসি ক্লাবের নবগঠিত কমিটির সভাপতি বাবলা আহমেদের সভাপতিত্বে ও ক্লাবের যুগ্ন সম্পাদক মাসুম হোসেনের সঞ্চালনায় খেলায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো আজাহার আলী, মথুরেসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোঃ আব্দুল্লাহ, কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক টি এইচ এ ডা আসছেদুর রহমান, কালিগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক দাশ বাচ্চু, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু, যুগ্ন সম্পাদক আশেক মেহেদী, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোখলেসুর রহমান রহমান মুকুল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, উপজেলা নির্বাচন অফিসার অনুজ গাইন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান, কালিগঞ্জ প্রেস ক্লাবের তথ্য ও সাংস্কৃতি সম্পাদক এসএম আব্দুল্লাহ বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ, সাবেক কৃতি ফুটবল খেলোয়াড় জিন্নাত আলী প্রমূখ।

খেলাটির ধারা বর্ণনায় ছিলেন জাতীয় ধারাভাষ্যকর ইসমাইল হোসেন মিলন, ও এম আর মোস্তাক, টুর্নামেন্টের ফাইনাল খেলা কালিগঞ্জ ফুটবল একাডেমি ও মৌতলা ফুটবল একাদশ এর মধ্যে অনুষ্ঠিত হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]