ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে মাদকবিরোধী সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৮, ২০২৩ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

মানিকগঞ্জ প্রতিনিধি :
মাদকদ্রব্যের ভয়াবহ পরিণতি ও এর প্রতিকার শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
সোনবার (১৮ সেপ্টেম্বর) সকালে মানিকগঞ্জের টাঙ্গাইল রেসিডেন্সিয়াল ক্যাডেট একাডেমিতে এই সভা অনুষ্ঠিত হয়।
ক্যাডেট একাডেমি কর্তৃক আয়োজিত সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত হয়ে মাদকের ভয়াবহতার লোমহর্ষ চিত্র শিক্ষার্থীদের মাঝে তুলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো: হামিমুর রশীদ।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজী ফারুক আহমেদের সভাপতিত্বে এবং মহিবুল ইসলাম দ্বীপ ও নিশাত জাকারিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন উপদেষ্টা মো: আয়নাল হক, পরিচালক মো: ইব্রাহিম হোসেন, মো: আবুল কালাম আজ, আবুল কালাম আজাদ (কামাল মোল্লা), মো: হারেজ শিকদার, মো: আলাউদ্দিন মন্ডল, সহকারী প্রধান শিক্ষক ইয়ার হোসেন প্রমুখ।

প্রধান আলোচক মো: হামীমুর রশীদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আজকের শিক্ষার্থীরা স্মার্ট ভূমিকা পালন করবে। এক্ষেত্রে তাদের মাদক সেবন থেকে দূরে থাকতে হবে।মাদকের সর্বগ্রাসী শোবোধ থেকে সন্তানদের রক্ষায় অভিভাবকদের সজাগ থাকতে হবে। একাডেমির ২৮৫ জন শিক্ষার্থী আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]