ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সদরপুরে ইজিবাইক চালককে হত্যা, যুবক গ্রেপ্তার

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১০:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুরে একটি সরিষার ক্ষেতে শ্বাসরোধ করে ইজিবাইক চালক শাহজাহান বেপারী হত্যার ঘটনায় মো. জসিম মোল্লা (১৯) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।

গ্রেপ্তার জসিম মোল্লা সদরপুরের গিয়াসউদ্দিন বেপারীকান্দী গ্রামের আ. সালাম মোল্লার ছেলে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফরিদপুরের সদরপুরের শিমুলতলী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুরে জসিমকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

এর আগে এ মামলার আরও দুই আসামি মো. আজিজুল মুন্সী (৩২) ও মো. হৃদয় মাতুব্বরকে (২৫) গ্রেপ্তার করে পুলিশ।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, র‌্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ অভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় ফরিদপুরের সদরপুর উপজেলার শিমুলতলী বাজার এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

এসময় ফরিদপুরের সদরপুর এলাকার চাঞ্চল্যকর ও ক্লু-লেস ইজিবাইক চালক শাহজাহান বেপারী হত্যাকাণ্ডে সরাসরি জড়িত পলাতক আসামি মো. জসিম মোল্লাকে গ্রেপ্তার করে।

র‍্যাব আরও জানায়, মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা এলাকায় বসবাসকারী শাহজাহান বেপারী একজন ইজিবাইক চালক।

সে ইজিবাইক চালিয়ে তার জীবিকা নির্বাহ করতেন। ২০২৩ সালে ২৪ জানুয়ারি সকালে প্রতিদিনের ন্যায় সে ইজিবাইক নিয়ে বাসা থেকে বের হয়। ওইদিন দুপুরে সে বাসায় এসে দুপুরের খাবার খেয়ে বিশ্রাম নিয়ে পুনরায় ইজিবাইক নিয়ে যাত্রী পরিবহণ করার উদ্দেশ্যে বের হয়।

পরবর্তীতে প্রতিদিনের মত শাহজাহান রাতে বাসায় না ফিরলে তার পরিবারের লোকজন তাকে মোবাইল ফোনে কল দিয়েও কোনো সাড়া পায় না। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি থাকে। একপর্যায়ে পরদিন ২৫ জানুয়ারি সকালে ফরিদপুরের সদরপুর উপজেলার রহমতুল্লাহ মাতুব্বর কান্দি এলাকার একটি সরিষা ক্ষেতে গলায় গামছা পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পায় এলাকাবাসী।

পরে সদরপুর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের ভাই আক্কাস আলী বাদী হয়ে ফরিদপুরের সদরপুর থানায় অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

র‍্যাব-১০, ফরিদপুর সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তার আসামি একজন ইজিবাইক ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। জসিম মোল্লা ও আজিজুল মিলে গত ২৪ জানুয়ারি রাতে ইজিবাইক ছিনতাইয়ের উদ্দেশে শাহজাহানকে শ্বাসরোধ করে হত্যা করে। পরবর্তীতে মরদেহ গুম করার জন্য সরিষা ক্ষেতে ফেলে রেখে ভিকটিমের ইজিবাইক নিয়ে পালিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]