ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রাউজানের নোয়াপাড়া ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ শুরু  ১৯ সেপ্টেম্বর হতে।

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

রয়েল দত্ত, রাউজান:
 রাউজান অন্তর্গত ১৩ নং নোয়াপাড়া ইউনিয়নের  ভোটারদের আগামী ১৯ সেপ্টেম্বর  হইতে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত  নোয়াপাড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।
১৩ নং নোয়াপাড়া ইউনিয়নের  ভোটারদের  মূল এন আই ডি কার্ড নিয়ে প্রত্যেক ওয়ার্ডের নির্দিষ্ট তারিখে কেন্দ্রে আসার জন্য এবং যে সকল ভোটার এন আই ডি কার্ড হারিয়েছেন তারা অবশ্যই সোনালি ব্যাংকের যে কোন শাখায় ৩৬৮ টাকা জমা দিয়ে ব্যাংক জমা স্লিপ নিয়ে আসতে হবে।এই  তথ্য  জানিয়েছে রাউজান উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে ।
১৯ সেপ্টেম্বর মঙ্গলবার পটিয়া পাড়া, নোয়াপাড়া ২নং ওয়ার্ড অংশ,২০ সেপ্টেম্বর বুধবার নোয়াপাড়া ১ নং ও ৩ নং ওয়ার্ড অংশ, ২১ সেপ্টেম্বর বৃহস্পতিবার নোয়াপাড়া ৪ নং ওয়ার্ড অংশ,২২ সেপ্টেম্বর শুক্রবার নোয়াপাড়া ৫ নং ওয়ার্ড অংশ, ছামিদর কোয়াং অংশ ৮ নং ওয়ার্ড,২৩ সেপ্টেম্বর শনিবার নোয়াপাড়া ৬ নং ওয়ার্ড অংশ পূর্ব কচুখাইন,২৪ সেপ্টেম্বর রবিবার নোয়াপাড়া,ছামিদর কোয়াং অংশ ৭ নং ওয়ার্ড,২৫ সেপ্টেম্বর পশ্চিম কচুখাইন ও নোয়াপাড়া ইউনিয়নের  বাদ পড়া সকল ভোটারদের  স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হবে।এই কার্যক্রম সকাল ৯ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলবে।
নোয়াপাড়া ইউনিয়নের কয়েক জন ভোটার প্রতিনিধি রয়েল দত্ত কে জানান, আমরা খুব গর্বিত ও আনন্দিত যে বাংলাদেশের একজন নাগরিক হিসেবে আমরা স্মার্ট জাতীয় পরিচয়পত্র পাবো। উল্লেখ্য যে, গত ৯ সেপ্টেম্বর শনিবার রাউজান উপজেলা পরিষদ অডিটোরিয়ামে রাউজানে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]