ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর উপজেলার বিটঘরে সাপের কামড়ে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু

Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় বিষধর সাপের কামড়ে সোনিয়া নামের দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু
(১৬ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার বিটঘর ইউনিয়নের বিটঘর গ্রামের দক্ষিণ পূর্ব পাড়া ঈদগাহ সংলগ্ন বাড়িতে এ ঘটনা ঘটে। মৃত সোনিয়া ওই এলাকার মজনু খানের মেয়ে। সোনিয়া বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী ছিলেন।

সোনিয়ার বাবা মজনু মিয়া জানান, তার মেয়ে সোনিয়া শখের বসে রাতে হাতে মেহেদী দিচ্ছিল। এ সময় সোফায় বসা অবস্থায় একটি বিষধর সাপ তার বাম পায়ে কামড় দিলে সোনিয়া সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।
স্থানীয় সূত্রে জানা যায়, প্রাথমিক চিকিৎসার জন্য কাইতলা পল্লী চিকিৎসকের নিকট নিয়ে গেলে, ওই চিকিৎসক ব্রাহ্মণবাড়িয়া নিয়া যাওয়ার পরামর্শ দেন। পরে তারা সোনিয়াকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোনিয়াকে মৃত ঘোষণা করেন। মেয়ের মৃত্যু সইতে না পেরে হাসপাতালেই কান্নায় ভেঙে পড়েন মজনু খান ও তা পরিবারের লোকজন। পরিবারে বইছে শোকের মাতাুম ।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাত সাড়ে ৯টার দিকে সোনিয়াকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন পরিবারের লোকেরা। সোনিয়ার পায়ে সাপের দাঁতের কামড় চিহ্ন ছিল। বিষধর সাপের কামড়েই সোনিয়ার মৃত্যু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]