ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে বিএনপির দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১২:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে জেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে পুলিশি হামলা ও নেতা কর্মীদের আহত করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

জেলা বিএনপির আয়োজনে শুক্রবার বিকেলে দলটির নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিএনপির’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম এর ছোট ভাই মির্জা ফয়সল আমিন বলেন, আগামী ১৬ সেপ্টেম্বর দিনাজপুরের তারুণ্য সমাবেশকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের দলীয় কার্যালয়ে যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল এর সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে ছাত্রদল একটি মিছিল বের করে এবং তা শেষ করে পুনরায় দলীয় কার্যালয়ে ফিরে আসে। এর পরে নেতাকর্মীরা কার্যালয় থেকে বেরিয়ে আসার সময় ইউনিফর্ম ও সাদা পোষাকধারী পুলিশের একটি দল দলীয় কার্যালয়ে প্রবেশ করে নেতাকর্মীদের কোন কারন ছাড়াই এলাপাথারি পেটাতে থাকে। এসময় জেলা ছাত্রদলের সভাপতি কায়েস ও সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সাজু সহ বেশ কিছু নেতাকর্মী গুরুতর আহত হয়। পুলিশের এমন আচরণ ও দলীয় কার্যালয়ে ঢুকে নেতা কর্মীদের আহত করায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি।

ভবিষ্যতে এ ঘটনার পুনরাবৃত্তি হলে তা কঠোরভাবে দমন করা হবে বলেও তিনি হুশিয়ারী দেন।তিনি আরো বলেন পুলিশ আমাদের দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দিতেই অহেতুক হাসপাতালে গিয়ে (৩ তিন)পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নেন বলে আমরা বিশ্বস্ত সূত্রে জানতে পেরেছি ৷

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ সভাপতি নুর করিম, যুগ্ম সাধারন সম্পাদক পয়গাম আলী, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ সহ জেলার অন্যান্য নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]