ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চিরনিদ্রায় শায়িত হলেন খোরশেদ আলম

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১৬, ২০২৩ ১২:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া:
চিরনিদ্রায় শায়িত হলেন কুলিয়ারচর উপজেলার সাবেক সহকারী শিক্ষা অফিসার রেজাউল করিম এর বড় ভাই খোরশেদ আলম,যিনি মসজিদের খেদমতে নিজেকে কিশোর বয়স থেকে মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত নিয়োজিত রেখছেন।

একজন ধার্মিক, সহজ সরল সাধামাটা জীবনযাপন করেছেন বৃহস্পতিবার সকালে মোহিনীপুর কবরস্হানে তাকে চিরনিদ্রায় সমাহিত করা হয়। এ সময় পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, পল্লী বিদ্যু কর্মকর্তা এজিএম, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মরত কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিবিদ,সাংবাদিক, ব্যবসায়ীসহ নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।

তার মরদেহ নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি রায়পুরা উপজেলার, চাঁনপুর ইউনিয়নের, মোহিনীপুর গ্রামে। সেখানে সর্বস্তরের মানুষ শেষবারের মতো তাকে শ্রদ্ধা জানান।মোহিনীপুর বাজার মাঠে উনার জানাজা অনুষ্ঠিত হয়।উনার জানাযার নামাজে বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

মৃত্যুকালে খোরশেদ আলম ৭০ বছর বয়সে এই পৃথিবীতে রেখে গেছেন তিন মেয়ে চার ভাই সহ অসংখ্য গুণগ্রাহী ও প্রচুর পরিমাণের ভাল কাজ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]