ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক সম্রাট আশিক হেরোইন ও দেশীয় অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক

Link Copied!

নিজস্ব প্রতিনিধিঃ

নিয়মিত অভিযানের অংশ হিসেবে র‌্যাব-৫ বিভিন্ন সময় ওয়ারেন্টভুক্ত আসামী গ্রেফতার ও মাদক উদ্ধার এর লক্ষ্যে অভিযান পরিচালনা করে থাকে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫ গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহীর বাঘা থানাধীন আড়ানী পৌরসভার ৪নং ওয়ার্ড নুরনগর গ্রামে অভিযান পরিচালনা করে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আশিক কে গ্রেফতার করেছে। ১৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৩ টার সময় র‍্যাব -৫ এর একটি চৌকস দল বিক্রির উদ্দেশ্যে রাখা অবৈধ মাদকদ্রব্য হেরোইন ৬শ গ্রাম ও ৪টি চাইনিজ কুড়াল উদ্ধার করে।

জানা যায়, আশিক দীর্ঘদিন যাবত মাদক দ্রব্য বিক্রয় করে আসছে। এছাড়াও নানা অপকর্মে জড়িয়ে পড়া আশিক আড়ানী রেল স্টেশন এলাকায় অস্ত্র নিয়ে ত্রাসের সৃষ্টি করেছে। তার ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায়না। আশিক @ রানার বিরুদ্ধে বাঘা থানায় বিস্ফোরক মামলা সহ ৬ টি মামলা রয়েছে।

আটককৃত ৬ মামলার আসামী আশিক @ রানা (২৮) আড়ানী পৌরসভার নুরনগর গ্রানের নাসির উদ্দিনের ছেলে। আটক কালে তার নিজ বসত ঘর থেকে ৬’শ গ্রাম হেরোইন ও ৪টি দেশীয় অস্ত্র (চাইনিজ কুড়াল) উদ্ধার করা হয়।

র‍্যাব সুত্রে জানা যায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আশিকের হেফাজত থেকে উদ্ধারকৃত অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে এবং দেশীয় অস্ত্র সমুহ সন্ত্রাসী কর্মকান্ড করার জন্য সংগ্রহ করে নিজ হেফাজতে রেখেছিলো মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করার জন্য বাঘা থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]