ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ কৃষি ব্যাংকের সিনিয়র কর্মকর্তা সওকত ওসমান চাকরি থেকে অবসর; বিদায় সংবর্ধনা প্রদান

Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধিঃ

বাংলাদেশ কৃষি ব্যাংক কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে ব্যাংকের সিনিয়র কর্মকর্তা সওকত ওসমানের চাকরি থেকে অবসরজনিত বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়েছে।

১৩ সেপ্টেম্বর বুধবার বিকালে কালিগঞ্জ কৃষি ব্যাংক ভবনে ব্যাংকের ব্যবস্থাপক বিধান চন্দ্র ঘোষ এর সভাপতিত্বে সওকত ওসমান এর বিদায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের কর্মকর্তা রাজু আহমেদ কর্মকর্তা, মোস্তাফিজুর রহমান ক্যাশ কর্মকর্তা, আব্দুল্লাহ আল মামুন, কর্মকর্তা, দিলীপ কুমার মন্ডল কর্মকর্তা, সুবীর নন্দী দ্বিতীয় কর্মকর্তা, আজিজুর রহমান উদ্বর্তন কর্মকর্তা। উপস্থিত ছিল ব্যাংকের টপ সিকিউরিটি গন আব্দুর রহমান সাদেক আলী ও হিরন্ময়, প্রমুখ।

তিনি ১৯৮০ সাল থেকে নূরনগর আসলতা হাই স্কুল থেকে এসএসসি পাস ও কালিগঞ্জ কলেজ থেকে এইচএসসি ও একই কলেজ থেকে ডিগ্রী পাস করেন। তিনি ১৯৯১ সালের পহেলা জানুয়ারি কৃষি ব্যাংকে চাকরিতে যোগদান করেন। এবং ২০ সেপ্টেম্বর ২০২৩ সালে তিনি অবসর যাচ্ছেন। তিনি নুরনগর পাবলিক লাইব্রেরী সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করছেন। ওই লাইব্রেরির একজন প্রতিষ্ঠাতা। হাজিপুর টাউনপাড়া জামে মসজিদের সভাপতি হিসেবে দায়িত্বে আছেন। নুরনগর আহসানিয়া মিশনের দায়িত্বে পালন করেন।

বিদায় সম্বর্ধনা অনুষ্ঠানে সম্মাননা স্মারক সহ তাকে উপহার হিসাবে জায়নামাজ টুপি তসবিহ শার্ট প্যান্টের সিট প্রদান করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]