ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মোঃমনিরুজ্জামান

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক মোঃমনিরুজ্জামান নির্বাচিত হয়েছেন। প্রাথমিক শিক্ষা পদক ২০২৩ এর বাছাই প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হওয়া তিনি সহকর্মী ও উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবারের দায়িত্বশীলদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

চরভদ্রাসন উপজেলার গাজীর টেক ইউনিয়নের চর সর্বান্দিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক, মোঃমনিরুজ্জামান শিক্ষক হিসাবে শিক্ষার্থীদের কাছে খুবই জনপ্রিয়। নিজ কর্মে এরই মধ্যে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তিনি শিক্ষার্থীদের সাথে সবসময় বন্ধুত্বপূর্ণ আচরণ করেন।

চরভদ্রাসন উপজেলার শ্রেষ্ঠ সহকারি প্রাথমিক শিক্ষক মোঃমনিরুজ্জামান আগামীতে জেলার শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারে সেজন্য তিনি সবার দোয়া কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]