ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চরভদ্রাসনে গোডাউন থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার, গ্রেপ্তার ২

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১২, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে একটি গোডাউনে চুরির ঘটনায় চোর চক্রের এক সদস্যসহ চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে পুলিশ।

এসময় আসামীর কাছ থেকে ৩ লক্ষ টাকার মূল্যের ডেকোরেটরের মালামাল উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত হলো উপজেলার হরিরামপুর গ্রামের কলকটি (ভাঙ্গার মাথা) এলাকার মৃত- গনি খার ছেলে সোহেল খাঁ (২৬)।

চরভদ্রাসন থানা পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সদরের ডাক বাংলো সংলগ্ন সদর বাজারের ডেকোরেটর ব্যবসায়ী মো. মোস্তফা কামাল গোডাউন ভাড়া নিয়ে তার ব্যবসায়ী মালামাল রাখে।

গত ১৬ আগষ্ট, ২০ আগষ্ট ও ১০ সেপ্টেম্বর কয়েক দফায় গভীর রাতে তালা ভেঙে চোঁরেরা তার গোডাউনের ভেতরে প্রবেশ করে।

এসময় চোর চক্রের সদস্যরা তার গোডাউন থেকে বিয়ে বাড়িতে রান্নার বড় বড় ৬ টা স’সপেন, ৫ টা ঢাকনা, ১ শ’ পিছ পানির গ্লাস ও ৪ টি ছামানো চুরি করে নিয়ে যায়।

পরে এঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সেলিম রেজার নির্দেশনায় চরভদ্রাসন থানা পুলিশের একটি টিম আসামির অবস্থান সনাক্তপূর্বক গ্রেফতার-সহ মালামাল উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চরভদ্রাসন থানার এসআই মো. শাহিনুল ইসলামের নেতৃত্বে এএসআই আলি আকরাম ও তার টিম ১১ সেপ্টেম্বর দুপুর ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পার্শ্ববর্তি সদরপুর থানার পেয়াজখালি নামক এলাকার একটি বাড়ি থেকে এক আসামীকে গ্রেফতার করেন।

এসময় পুলিশের তদন্তে চুরি যাওয়া মালামাল কেনার দায়ে একই এলাকা থেকে মোজাহার প্রামাণিক (৫১) নামে আরেক আসামীকে আটক করে উক্ত চুরি যাওয়া মালামাল উদ্ধার করে থানায় জব্দ করা হয়।

এব্যাপারে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, উক্ত চুরির ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ২।

পরে থানা পুলিশের অভিযানে এঘটনায় জড়িত দুই জনকে আটক করে মঙ্গলবার ফরিদপুর কোর্টে প্রেরন করা হয়েছে এবং এর সাথে জড়িত এজাহারভুক্ত অপর এক আসামীকে দ্রুত আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]