ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূল্লীতে সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের পক্ষ থেকে কৃতিত্বের স্মারক প্রদান

Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাওঁ জেলা প্রনিনিধি:

শুধু এস.এস.সি’তে নয় শিক্ষার প্রতিটি শাখায় প্রতিটি ক্ষেত্রে ভালো রেজাল্ট করতে হবে। তাহলে সব জায়গায় মর্যাদা পাওয়া যাবে। স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মু.সাদেক কুরাইশী একথা বলেন।

১১-০৯-২০২৩ ইং রোজ সোমবার সকাল ১১ টার সময় কুমার পুর উচ্চ বিদ্যালয়, ভূল্লী বালিকা উচ্চ বিদ্যালয় এবং খোশবাজার ছালেহিয়া দারুচ্ছুন্নাত কামিল মাদরাসা ২০২৩ পরীক্ষার্থীদের জি পি এ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের মাঝে কৃতিত্বের স্মারক প্রদান করা হয়। সঙ্ঘবদ্ধ প্লাটফর্মের সভাপতি প্রান্ত সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ রাকিব ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মুঃ সাদেক কুরাইশী।

বক্তব্য রাখেন- অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, ভূল্লী ডিগ্রি কলেজের সন্মানিত অধ্যক্ষ, জনাব জুলফিকার আলি।

এছাড়াও খোশবাজার এস ডি কামিল মাদরাসার অবঃ অধ্যাপক মোঃ তমিজ উদ্দিন, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান,কুমার পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইলিয়াস আলী, সহকারী শিক্ষক আরিফ আহমেদ রনি,জেলা যুবলীগের সাংস্কৃতি বিষয় সম্পাদক জাকিউল আলম জুয়েল, উপ দপ্তর সম্পাদক এস এম শাওন চৌধুরী,ভূল্লী প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক বাপ্পী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সুজন আলী,সহঃসভাপতি মোঃ মামুনুর রশীদ মামুন, বালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরে আলম, সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র রায়,বালিয়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোঃ আতাউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান সহ কয়েকটি প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,সহকারী শিক্ষক এবং ছাত্র ও ছাত্রীগন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]