ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রীর মাথা থেঁতলে হত্যা, স্বামী গ্রেপ্তার

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ১০, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

স্ত্রী হত্যার অভিযোগে জাহিদুল ইসলাম নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে মানিকগঞ্জ থানা পুলিশ ।

শনিবার রাতে সদর উপজেলার জাগীর ইউনিয়নের উকিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার জাহিদুল ইসলাম একই এলাকার বাসিন্দা। তিনি সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে অফিস সহায়ক হিসেবে চাকরি করেন।

পুলিশ জানায়, পারিবারিক কলহের জেরে শনিবার রাতে মসলা বাটার শিল দিয়ে স্ত্রী তাসলিমা আক্তারের মাথায় আঘাত করেন জাহিদুল। ওই সময় তাসলিমার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে জাহিদুল ইসলামকে ধরে ফেলেন। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তাসলিমার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রউফ সরকার বলেন, ‘ওই ঘটনায় নিহতের বাবা আহমদ আলী রোববার সকালে জাহিদুলকে আসামি করে থানায় মামলা করেন। মামলায় জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

জাহিদুল হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]