ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সদরপুর উপজেলায় দুই সন্তানের জন্মদিয়ে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মায়ের মৃত্যু

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৯, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা প্রতিনিধি:

ফরিদপুরের সদরপুর উপজেলার পূর্বশ্যামপুর গ্রামে দুই সন্তানের জন্মদিয়ে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে এক মায়ের করুন মৃত্যু হয়েছে। এ মৃত্যুতে গৃহবধুর পরিবার ও এলাকাবাসীর মধ্যে চলছে শোকের মাতম।

মাকে হারিয়ে ওই জননীর ২বছরের আরেক কন্যা শিশু ও নির্বাক হয়ে পড়েছে। নিহত গৃহবধু সদরপুর উপজেলার বেপারী মটরস এর মালিক মোঃ জাহিদ বেপারীর সহধর্মিনী সুলতানা রহমান। সে চরবিষ্ণুপুর ইউনিয়নের মোলামেরটেক গ্রামের মাজেদুর রহমানের কন্যা। গত সপ্তাহে ফরিদপুর আরোগ্য সদন হাসপাতালে সন্তান প্রসব (সিজারের) জন্য ভর্তি হন তিনি। শরীরে জ্বর থাকায় ডেঙ্গু পরীক্ষা করা হলে পজেটিভ পাওয়া যায়।

হাসপাতালে সিজার অপারেশনে দুটি পুত্র সন্তানের জন্মদেয় ওই গৃহবধু। ডেঙ্গুতে আক্রান্ত থাকায় গৃহবধুর শারিরিক অবনতি থাকায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর থেকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়। তিনদিন চিকিৎসা থাকার পরে শুক্রবার রাত পৌনে ১১টার দিকে শিশু সন্তানদের রেখে মারা যান গৃহবধু। আজ শনিবার গৃহবধুর জানাযা অনুষ্ঠিত হয়।

অপরদিকে সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের চরবন্দর খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা উম্মে হালিমা পানসী বৃহস্পতিবার রাতে ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেছে। সে সদরপুর উপজেলার সতেররশি গ্রামের আঃ সামাদ ফকিরের কন্যা উম্মে হালিমা পানসী। ডেঙ্গুরোগে আক্রান্ত হয়ে গত সপ্তাহে প্রথমে সদরপুর থেকে ফরিদপুর এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সহকারী শিক্ষিকা বিবাহিত ছিলেন।

এ ঘটনায় দুই পরিবারের স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে পড়ার পাশাপাশি এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে পড়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]