ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র  আয়োজনে বঙ্গবন্ধু আলোকচিত্র প্রদর্শনী ও মুক্তিযোদ্ধা সম্মান স্মারক প্রদান

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

 আঃ হান্নান সোহান, জামালপুর প্রতিনিধি:
জামালপুরে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরনে আলোকচিত্র প্রদর্শনী ও বীর মুক্তিযোদ্ধা সাবেক ভূমি মন্ত্রী আলহাজ্ব মোঃ রেজাউল করিম হীরাকে মুক্তিযোদ্ধা সম্মান স্মারক প্রদান ও বাউল সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

7 অক্টোবর রাত 9 টায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানটি উদ্বোধন করেন জামালপুর জেলা পুলিশ সুপার কামরুজ্জামান বিপিএম, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বাবু বিজন কুমার চন্দ ও জামালপুর সদর ৫ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। প্রধান আলোচকের বক্তব্য রাখেন জামালপুর পৌর মেয়র আলহাজ্ব মো: ছানোয়ার হোসেন ছানু ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক কাজী বোরহানউদ্দিন , বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা চেয়ারম্যান আবুল হোসেন। জামালপুর জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সালেহীন রেজা , জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক কাউন্সিলর হেলাল উদ্দিন ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথিরা তাদের গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন। এসময় তারা এই আয়োজনের প্রসংসা করে বলেন, বঙ্গবন্ধু আলোকচিত্র প্রদর্শনীর মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরা হয়েছে। তারা বলেন, এটি একটি প্রশংসনীয় ও মহতি উদ্যোগ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]