ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগর মিরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা,স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া জেলার অন্তর্গত নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের মিরপুর উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী ২০২৩ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ ৯ ই আগস্ট- রোজ শনিবার মিরপুর উচ্চ বিদ্যালয়ের সবুজ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সম্মানিত সভাপতি আব্দুল হালিম  অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। সহকারী প্রধান শিক্ষক শাহাদাত হোসেন শাহীন মাস্টার ও সিনিয়র শিক্ষক মনির মাস্টার এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়। ব্রাহ্মণবাড়িয়া জজ কোর্টের অ্যাডভোকেট আবু মুসা অনুষ্ঠানের  শুভ উদ্বোধন করেন। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহারুল হক।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের উপ সচিব আশরাফুল আফসার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নূরনগর গার্লস স্কুল অ্যান্ড কলেজের সম্মানিত প্রধান শিক্ষক খবির উদ্দিন,
বিশিষ্ট সমাজসেবিকা মমতাজ আলিম, বিদ্যুৎশাহী সদস্য, বাবু স্বপন চন্দ্র সরকার, উপজেলা যুবলীগ নেতা মাহবুব আলম সরকার, অভিভাবক সদস্য জাহাঙ্গীর আলম মাস্টার , হারুন সরকার, রাশেদ আলম সরকার, শফিকুল ইসলাম বাবুল,ইকবাল হোসেন মেম্বার, অভিভাবক সদস্য,মহিলা সদস্য, মাহমুদা আক্তার,রাজু সরকার, কাউছার মাহমুদ ,বিল্লাল হোসেন,ক্রীড়া শিক্ষক,আবু সিদ্দিক মাস্টার , সজীবুল ইসলাম সজীব, প্রমুখ । এছাড়া ও উক্ত প্রতিষ্ঠানের সকল ছাত্রছাত্রীদের অভিভাবকবৃন্দরা উপস্থিত ছিলেন।

আলোচনায় অভিভাবকবৃন্দদের মধ্যে অভিভাবকরা বলেন শিক্ষার মানোন্নয়ন ও খেলাধূলায় মনোনিবেশ করার লক্ষ্যে অভিভাবকদের পাশাপাশি শিক্ষকদের ও বিশেষ ভাবে কাজ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

এসময় শিক্ষকরা বলেন, আমরা সবসময় আমাদের সর্বোচ্চটা দিয়েই চেষ্টা করি উক্ত প্রতিষ্ঠানের সুনাম রক্ষা করার জন্য।

শিক্ষকবৃন্দরা বলেন, শুধু প্রতিষ্ঠান থেকে যতটুকু শিক্ষা দিয়ে শিক্ষার্থীদের গড়ে তুলার দ্বায়িত্ব আমাদের, আর বাসায় গিয়ে আপনার সন্তান পড়াশোনা করছেন কি/না তা দেখার দ্বায়িত্ব আপনাদের।

তাই সেই বিষয়টি দেখার জন্য সকল অভিভাবকদের আমরা দৃষ্টি আকর্ষণ করছি। পড়াশুনার পাশাপাশি অবশ্যই ছেলেমেয়েদেরকে মাঠের খেলাধুলায় ও সাংস্কৃতিক বিষয়গুলোতে মনোনিবেশ করাতে হবে। তাহলে মাদক, মোবাইল গেইমস সহ সকল কিছু থেকে তারা ফিরে আসবে পড়াশোনা ও খেলাধূলাতে।
পরিশেষে এস,এস,সি ব্যাচ ২০২৩ সালে A+ প্রাপ্ত ছাত্র/ছাত্রীদের কে ১১ হাজার টাকা করে চেক প্রধান করেন নবীনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক সাইদুল আলম সোরাফ ও বিশিষ্ট সমাজসেবীকা মমতাজ আলীম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]