ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভূল্লীতে দিনদুপুরে সাটারের তালা ভেঙ্গে ৩ লক্ষ ৩০ হাজার টাকা চুরি

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৮, ২০২৩ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার ভূল্লী থানাস্থ ভূল্লী বাজারের লক্ষীরহাট রোডে উজ্জল টেলিকম দোকান থেকে শুক্রবার জুম্মার নামাজের সময় সাটারের তালা ভেঙ্গে নগদ প্রায় ৩ লক্ষ ৩০ হাজার টাকা চুরি করে নিয়ে গেছে চোর।

ভূল্লী বাজারে চুরির ঘটনা নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ঘটনার বিবরণ দিয়ে দোকানের মালিক উজ্জল ইসলাম জানান, আমি দোকানে তালা দিয়ে দোকানের পাশেই মসজিদে জুম্মার নামাজ পড়ার জন্য যাই। নামাজ শেষে দোকানে এসে দেখি দোকানের সাটারের তালা ভাঙ্গা, দোকানে ঢুকে দেখি ড্রয়ার ও ব্যাগে থাকা ৩ লক্ষ ৩০ হাজার টাকা পয়সা হাতিয়ে নিয়ে গেছে চোর। তিনি এই ঘটনা দেখে রীতিমতো হতবাক হয়ে যান। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি পার্শবর্তী দোকানের লোকজনদের জানান এবং খবর দেওয়া হয় ভূল্লী থানার পুলিশকে। খবর পেয়ে পুলিশ এসে ঘটনার তদন্ত করে।

ভূল্লী বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোতাহার হোসেন জানান, বাজার কমিটি থেকে নিরাপত্তা বাড়ানো হলেও দিন দুপুরে চুরি রোধ করা যাচ্ছে না। কয়েকদিন পরপর কোথাও না কোথায় চুরি সংগঠিত হচ্ছে। চুরি রোধে প্রশাসন আরো আন্তরিত না হলে ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হবে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিতে বাধ্য হবেন। তিনি অবিলম্বে এসব ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে অপরাধীদের আইনের আওতায় আনার দাবি করেছেন।

প্রকাশ্য দিবালোকে এই দুঃসাহসের চুরির ঘটনায় ভূল্লী বাজারের ব্যবসায়ীদের মধ্যে রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভূল্লী থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল উদ্দীন বলেন; চুরি যাওয়ার ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]