ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বিমানবালার সঙ্গে অশোভন আচরণের অভিযোগে ভারতে বাংলাদেশি গ্রেফতার

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৮, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

বিমানবালার সঙ্গে মাঝ আকাশে অশোভন আচরণের অভিযোগে ভারতে এক বাংলাদেশি তরুণকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, ওই তরুণের নাম মোহাম্মদ দুলাল।ওমানের রাজধানী মাসকট থেকে ভারতীয় ‘ভিস্তারা এয়ারলাইন্সের’ একটি ফ্লাইটে মুম্বাই হয়ে ঢাকায় ফিরছিলেন তিনি। বৃহস্পতিবার ভোরে মুম্বাইয়ে প্লেনটি অবতরণ করতেই গ্রেফতার করা হয় ওই তরুণকে।

বিমানবন্দর সূত্র জানিয়েছে, মাসকট থেকে বুধবার দিবাগত গভীর রাতে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দেয় ভিস্তারা এয়ারলাইন্সের ফ্লাইটটি। মুম্বাইয়ে বিমান অবতরণের আধাঘণ্টা আগে ওই বাংলাদেশি তরুণ এক বিমানবালার উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করেন। শুধু তাই নয়, তার সিট থেকে উঠে দাঁড়িয়ে ওই বিমানবালাকে জড়িয়ে ধরেন তিনি এবং চুমু দেওয়ারও চেষ্টা করেন তাকে । এ সময় অন্য কেবিন ক্রু সদস্য ও যাত্রীরা হস্তক্ষেপ করার চেষ্টা করলে আরও অভব্য আচরণ করেন তিনি ।
পরে প্লেনটি অবতরণ করতেই বিমানবন্দর কর্তৃপক্ষ স্থানীয় পুলিশের হাতে দুলালকে তুলে দেন।

পুলিশ জানিয়েছে, মুম্বাই থেকে অন্য একটি প্লেনে ঢাকার উদ্দেশে উড়াল দেওয়ার কথা ছিল দুলালের। গ্রেফতারের পর বৃহস্পতিবার তাকে স্থানীয় আন্ধেরী আদালতে হাজির করা হয়।
সূত্র: ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়া

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]