ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা সরকার আছে বলে জনগণের উন্নয়ন করতে পারছি- এমপি নিক্সস চৌধুরী

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

ফরিদপুর জেলা, প্রতিনিধিঃ

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলে জনগণের উন্নয়ন করতে পারছি।

তিনি বলেন, দেশ স্বাধীন করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। দেশ গড়ছেন তার সুযোগ্য কন্যা জননেত্রী ও দেশ রত্ন শেখ হাসিনা। স্বাধীনতার পর বঙ্গবন্ধু জাতির পিতাকে হত্যার পর যারা ক্ষমতায় এসেছেন। তারা দেশের সম্পদ লুটপাট করে খেয়েছেন।

বিদেশী সাহায্য নিয়ে দেশ চালাতো। আজ শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশে উন্নয়ন করছেন। আজ বিদেশী কোন সাহায্যে দেশ চলেনা। দেশ চলে জনগণের সম্পদ দিয়ে। তাই আগামীতে শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করলে উন্নত দেশে রূপান্তিত হবে। তিনি বলেন আগামীতে দেশের সাধারণ নির্বাচনে বসন্তের কোকিলরা ভোট চাইতে আসবে। আপনাদের ভোট বুঝে বিবেচনা করে দিবেন। আমি আপনাদের পাশে আছি থাকবো। আগামীতে আমাকে সংসদ সদস্য নির্বাচিত করলে অবহেলিত কৃষ্ণপুরকে ডিজিটাল ইউনিয়নে উন্নত করব। তিনি গতকাল

বৃহস্পতিবার সকালে সদরপুর উপজেলার ঐতিহ্যবাহী কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার গুনগতমান উন্নয়নের লক্ষে অভিভাবক সমাবেশ ও প্রতিবন্ধী, অসহায় শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

কৃষ্ণপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও কৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান আক্তারুজ্জামান তিতাশের সভাপতিত্বে ও বিদ্যালয়ের শিক্ষক মোঃ বিলায়েত হোসেনের সঞ্চলনায় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান মাহমুদ রাসেল, স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর আলী খাঁন, ধর্মীয় শিক্ষক মৌলানা আঃ মান্নান প্রমুখ। উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গসহ নিক্সন সমর্থিত হাজার হাজার জনগণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]