ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ডিমলায় প্রভাতী প্রকল্পের আওতায় বাজার উন্নয়নের ভিত্তি প্রস্তর উদ্বোধন

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৭, ২০২৩ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

মো:রিপন ইসলাম, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের অধিনে অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝুকিপূর্ণ জনগোষ্ঠীর সহনশীলতা বৃদ্ধি (প্রভাতী) প্রকল্পের আওতায় ৮১ লক্ষ ৩২ হাজার ৫ শত ১ টাকা ব্যয় ধরে উপজেলা এলজিইডি দপ্তরের বাস্তবায়নে এলসিএস সদস্যগণ কর্তৃক টুনিরহাট বাজার উন্নয়নের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৭-সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় নীলফামারীর ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের টুনিরহাট বাজারে এ উন্নয়ন কর্মকান্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেন, ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং নীলফামারী-১ ডোমার-ডিমলা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর-ই-আলম সিদ্দিকী এঁর সভাপতিত্বে খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদ চত্তরে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, নির্বাহী প্রকৌশলী এলজিইডি নীলফামারী ফিরোজ হাসান, খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান।

উপজেলা লাইভলিহুড অফিসার (এলজিইডি) মেহেদী ফাহাদ্ বিন আজাদ এঁর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা, উপজেলা আওয়ামী লীগের সাবেক (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমানসহ প্রকল্পের নারী-পুরুষ এলসিএস সদস্য, ইউপি সদস্য, গ্রাম পুলিশ সদস্য ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]