ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় র‍্যাবের অভিযানে ২৪২ পিস ইয়াবাসহ মাদক কারবারি বেলাল গ্রেফতার

বার্তা বিভাগ
সেপ্টেম্বর ৩, ২০২৩ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইয়াবা ট্যাবলেট বিক্রির জন্য অবস্থানকালে র‍্যাবের হাতে গ্রেফতার হলেন বেলাল মিয়া (৫০) নামের এক মাদক কারবারি। ২৪২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ। গ্রেফতারকৃত বেলাল মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার কুঠিবাড়ী গ্রামের মোয়াজ্জেম হোসেনের ছেলে।

রোববার (৩ সেপ্টেম্বর) বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জাননো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থানকালে বেলাল মিয়ার কাছ থেকে ২৪২ পিস ইয়াবা ট্যাবলেট জব্দসহ তাকে গ্রেফতার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত বেলালকে থানায় হস্তান্তর করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]