ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে নারী সমাবেশ

বার্তা বিভাগ
আগস্ট ৩০, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ জেলা তথ্য অফিস এর আয়োজনে নারী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে নবগ্রাম ইউনিয়নের বাগুটিয়া এলাকায় এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানিকগঞ্জ মসজিদ কাউন্সিলের আঞ্চলিক ব্যবস্থাপক মোঃ লোকমান আহম্মদের সভাপতিত্বে
প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুস সালাম (পিপি)। বিশেষ অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার মোহাম্মদ নূর হোসেন।

অন্যদের মধ্যে নবগ্রাম ইউনিয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মজিদ মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
জেলা তথ্য অফিসার নূর হোসেন বলেন, বর্তমান সরকার নারীর ক্ষমতায়ন ও মর্যাদা প্রতিষ্ঠায় বহুমুখী কর্মসূচি অব্যাহত রেখেছে। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা চালু রেখেছে। প্রশিক্ষণের মাধ্যমে দেশ-বিদেশ কর্মসংস্থানের ব্যবস্থাসহ উচ্চ পদে চাকুরীর সুযোগ করে দিয়েছে। নারীরা আজ আত্মনির্ভরশীল ।

গত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে আব্দুস সালাম বলেন, বর্তমান সরকার নারী জাগরণে অনন্য ভূমিকা পালন করে যাচ্ছে। অতীতের কোন সরকার নারীদের নিয়ে ভাবেনি। জিয়া বলেন, এরশাদ বলেন, খালেদা বলেন কেউ শেখ হাসিনার মত নারীদের মূল্যায়ন করেনি।
সমাবেশে বিপুল সংখ্যক নারী সমাগম ঘটে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]