ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে প্রতিবন্ধী স্কুলে জাতির জনকের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ২৯, ২০২৩ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলার পাউখালী প্রতিবন্ধী স্কুলে ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯আগস্ট মঙ্গলবার বেলা ১২:০০টায় কালীগঞ্জের পাউখালী অবস্থিত প্রতিবন্ধী স্কুলের হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা (বুশরা) সার্বিক তত্ত্বাবধান ও সঞ্চালনায় ছিলেন প্রতিষ্ঠানটি প্রধান নির্বাহী শারু খান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কালিগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) আজাহার আলী,সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিগঞ্জ পল্লী-বিদ্যুৎ অফিসের (D.G.M) মোঃ আব্দুর রহমান ও (A.G.M-com)মোঃ মিজানুর রহমান,যুবলীগ নেতা (সেলিম) এছাড়াও উক্ত স্কুলের শিক্ষক, শিক্ষিকা,সাংবাদিক সুধী ব্যক্তি প্রমূখ।

উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যকালে প্রতিষ্ঠান প্রধান কে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন এমন একটি প্রতিষ্ঠান সুন্দরভাবে পরিচালনার জন্য তারা প্রতিষ্ঠানটির সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]