ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে ৩ যুবকের মরদেহ উদ্ধার

বার্তা বিভাগ
আগস্ট ২৮, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:
একই দিনে তিন যুবকের মরদেহ উদ্ধার করেছে মানিকগঞ্জ জেলা পুলিশ।
সোমবার (২৮ আগস্ট) সকালে সদর উপজেলার বাইচাইল গ্রামের জাহিদ ও ছোট ভাটবাউর গ্রামের রাকিব এবং দৌলতপুর উপজেলার চক হরিচরণ গ্রাম থেকে শিশির নামে তিন যুবকের ঝুলন্ত মরদে উদ্ধার করা হয়।
পারিবারিক সূত্র জানায়, বাবা মায়ের সাথে অভিমান করে তারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
পুলিশ জানায়, বাবা-মায়ের সাথে অভিমান কিংবা পারিবারিক কলহের জেরে তারা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।তবে হত্যা না আত্মহত্যা ময়না তদন্ত রিপোর্টে নিশ্চিত হওয়া যাবে।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শফিকুল ইসলাম মোল্লা জানান, সোমবার সকালে চক হরিচরণ গ্রামের গোলাম হোসেনের ছেলে শিশিরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

মানিকগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্দুর রউফ সরকার জানান, সোমবার সকাল ১১টায় সদর উপজেলার বাইচাইল গ্রাম থেকে জাহিদ ও ছোট ভাটবাউর গ্রামের রাকিব নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পৃথক অপমৃত্যু মামলা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]