ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ উপজেলা আইনশৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ২৮, ২০২৩ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার(কালিগঞ্জ,সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ২৯ আগস্ট সোমবার বেলা ১১ টায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মোলন কক্ষে উপজেলা মাসিক আইন শৃঙ্খলা ও চলাচলন প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিম সুলতানা বুশরা এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মামুন রহমান, মথুরেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, কুশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আবুল কাশেম মোঃ আব্দুল্লাহ, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজি টোকন, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দ মন্ডল, বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন, মৌতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস মোড়ল, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিয়া পারভীন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মাহবুবুর রহমান, কালিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অন্য চক্রবর্তী, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা নুর ইসলাম।

কালিগঞ্জ সীমান্ত এলাকার বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল খালেক, নায়ক সুবেদার শাহিনুর রহমান, নায়েক সুবেদার মোঃ আবুল কালাম, রোকেয়া মনসুর মহিলা কলেজের ক্রীড়া শিক্ষক সৈয়দ মাহমুদুর রহমান, সরকারি কালিগঞ্জ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জিএম আব্দুল্লাহ হাসান, উপজেলা ইমাম সমিতির সভাপতি হাফেজ মাওলানা আব্দুল গফুর, হাজী তফিল উদ্দিন মহিলা দাখিল মাদ্রাসা সুপার মাওলানা শফিউল্লাহ, প্রমুখ।

সভায় সংশ্লিষ্ট কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন, কালিগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভায় সার্বিক কার্যক্রম বিষয়ে বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]