ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক সেবনের সময় হাতেনাতে ধরা, যুবকের কারাদণ্ড

বার্তা বিভাগ
আগস্ট ২৭, ২০২৩ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:-

নোয়াখালীর চাটখিলে মাদকসেবনের সময় সফিকুল ইসলাম (৩১) নামে একজনকে আটক করে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। একইসঙ্গে তাকে ৫০ টাকা অর্থদণ্ড করা হয়েছে।

রোববার (২৭ আগস্ট) সকাল ৭টায় পাঁচগাও ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছনাগাজী ব্যাপারী বাড়িতে এ ঘটনা ঘটে। সফিকুল ওই বাড়ির আবুল খায়েরের ছেলে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

তিনি সাংবাদিককে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবদুর রশিদের নেতৃত্বে সফিকুল ইসলামকে তার ঘর থেকে মাদকসহ আটক করা হয়। পরে দোষ স্বীকার করায় তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ টাকা জরিমানা করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]