ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ এখন ভিক্ষা করে না, অন্য দেশকে সাহায্য করে :এবাদুল করিম বুলবুল এমপি

বার্তা বিভাগ
আগস্ট ২৭, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া-৫ নবীনগর আসনের স্থানীয় সংসদ সদস্য ও দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান বিকন ফার্মাসিটিক্যালসের কর্ণধার মোহাম্মদ এবাদুল করিম বুলবুল এমপি বলেছেন, বাংলাদেশ এখন ভিক্ষা করে না বরং বিশ্বের অন্যান্য দেশকে সাহায্য করে। তাই দেশি-বিদেশি সকল ষড়যন্ত্র মোকাবেলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও বাংলাদেশের ক্ষমতায় আনতে হবে।

শুক্রবার বিকেলে সলিমগঞ্জ ও বড়িকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে থোল্লাকান্দী গনি শাহ মাঠ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুলবুল আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আবারও ক্ষমতায় আসলে জনগণের সকল দাবি-দাওয়া পূরণ হবে। কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন, তখন দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত থাকে। বঙ্গবন্ধুকে হত্যা করার পর দেশের ইতিহাস, মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহিদের বিষয়ে কথা বলা নিষিদ্ধ ছিল।

দেশের উন্নয়ন বন্ধ হয়েছিল, সন্ত্রাসের উত্থান হয়েছিল।কারণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন ক্ষমতায় থাকেন, তখন দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত থাকে।পৃথক দুটি সভায় সলিমগঞ্জ ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মাঈনুল হক শিকদার ও বড়িকান্দি ইউনিয়ন চেয়ারমান লৎফুর রহমান লাল মিয়া যৌথ সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের শুরুতে ১৫ আগস্ট কালরাতে নিহত বঙ্গবন্ধু ও পরিবারের অন্য সদস্যদের প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মনির,উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি এডভোকেট সুজিত কুমার দেব, জেলা পরিষদ সদস্য মোঃ নাছির উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান শিউলি রহমান ,সাবেক চেয়ারম্যান ফিরোজ মিয়া ,আওয়ামী লীগ নেতা প্রণয় কুমার ভদ্র পিন্টু, সাবেক জিএস সাইফুর রহমান সোহেল,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন সরকার,সাবেক চেয়ারম্যান নিয়াজুল হক কাজল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদ শুক্কুর খান প্রমুখ।

আলোচনা শেষে ১৫ আগস্টে শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু, বঙ্গমাতা ও পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফিরাত এবং দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]