ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জামালপুরে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান

বার্তা বিভাগ
আগস্ট ২৬, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

আঃ হান্নান (সোহান), জামালপুর:

শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যা ৭.০০ ঘটিকায় জেলা শিল্পকলা একাডেমি, জামালপুরের বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবু মিলনায়তনে শোকাবহ আগস্টে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান আলোচনা সভা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক নাটক মঞ্চায়ন হয়।

অমৃত থিয়েটার ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, জামালপুর এর আয়োজনে ৫ জন বীর মুক্তিযোদ্ধা- বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম হীরা; বীর মুক্তিযোদ্ধা মোঃ মোখলেছুর হীরু; বীর মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার মোঃ আব্দুর রশিদ; বীর মুক্তিযোদ্ধা শাহ্ মোঃ আব্দুর রাজ্জাক; বীর মুক্তিযোদ্ধা নায়ের আলী’ কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ্, চেয়ারম্যান জেলা পরিষদ জামালপুর ও সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, জেলা শাখা, জামালপুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, জামালপুর।

এর আগে সভার শুরুতে শোকাবহ আগস্টের স্মরণে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর সমগ্র পরিবারের প্রতি শ্রদ্ধা এবং শোক জ্ঞাপন করে অনুষ্ঠানে উপস্থিত সকলে এক মিনিট নীরবতা পালন করে ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]