ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ১০০বোতল ফেনসিডিলসহ ৩ নারী গ্রেফতার; স্টেশনে গাড়ীর জন্য অপেক্ষমান ছিল ওই ৩ নারী,বললেন র‍্যাব

বার্তা বিভাগ
আগস্ট ২২, ২০২৩ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাঘাটার বোনারপাড়া রেল ওয়ে স্টেশন এলাকায় অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাব। এসময় ৩ নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন, জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার চেচরা গ্রামের পরস মন্ডলের স্ত্রী মোমেনা বেগম (৪৬), পশ্চিম উচনা গ্রামের মৃত রফিক মন্ডলের মেয়ে নাছিমা বেগম (৪৮) ও বগুড়া সদর উপজেলার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক শেখের স্ত্রী মুক্তি বেগম (৩৮)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২১ আগস্ট) গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল বোনারপাড়া রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে। এসময় স্টেশনে গাড়ীর জন্য অপেক্ষামান ওই ৩ নারীর কাছ থেকে ১০০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক ব্যবসায় দীর্ঘদিন ধরে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃতদের বোনারপাড়া রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাও রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]