ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার কামরুল

বার্তা বিভাগ
আগস্ট ২১, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামরুল হাসানক শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন।
সোমবার (২১ আগস্ট) সকালে জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বারের সভাপতিত্বে জেলা পুলিশের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় মাসব্যাপী ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ অফিসার ও ফোর্সদের ক্রেস্ট ও বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

এসময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, ডিএসবি নুরজাহান লাবনী এবং জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকল ইউনিট ইনচার্জগণ উপস্থিত ছিলেন।

পরে পেশাগত দক্ষতা, বিচক্ষণতা ও অপরাধ দমন বিশেষ অবদান রাখায় মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামরুল হাসানকে ‘শ্রেষ্ঠ সার্কেল অফিসার’ পদক প্রদান করেন পুলিশ সুপার মুহাম্মদ গোলাম আজাদ খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]