ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরের বাগাতিপাড়ায় ১৫ ও ২১ আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ২১, ২০২৩ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

এ.এন.এম মুস্তাকিম, নাটোর প্রতিনিধি:

নাটোরের  ১আসনের বাগাতিপাড়ায় লোকমানপুর উচ্চ বিদ্যালয় মাঠে ২১ শে আগষ্ট বিকেল ৪ ঘটিকায় বাগাতিপাড়া পাকা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগষ্ট ও ২১শে আগষ্ট দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন- নাটোর জেলা আওয়ামী লীগের বঙ্গবন্ধু সৈনিক লীগ এবং সদস্য উপদেষ্টা পরিষদ নাটোর জেলা আওয়ামী লীগ ও নাটোর ১ লালপুর-বাগাতিপাড়া আসনের মনোনয়ন প্রত্যাশি লে: কর্নেল রমজান আলী সরকার অবসরপ্রাপ্ত।

এছাড়াও লালপুর উপজেলা চেয়ারম্যান জনাব ইসাহাক আলী সহ অন্যান্য আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫আগস্ট ও ২১শে আগষ্ট হত্যার কথা তুলে ধরে আলোচনা করেন এবং বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন। পরিশেষে সকলের জন্য দু’আ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]