ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে শোক র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ২১, ২০২৩ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

একুশ আগস্ট বাংলাদেশের ইতিহাসে একটি বর্বরোচিত গ্রেনেড হামলা এই গ্রেনেট হামলার প্রতিবাদে সারা দেশের ন্যায় কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক র‍্যালি সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২১(আগস্ট) সোমবার বিকাল ৫ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে গ্রেনেড হামলার প্রতিবাদে ও নিহতদের স্মরণে শোক র‍্যালি বাহির হয়।

র‍্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে বঙ্গবন্ধু মুরালের পাদদেশে সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক, তারালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হোসেন ছোট এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর কালীগঞ্জ আংশিক আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দিপালী রানী ঘোষ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সজল মুখার্জি, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আব্দুর রহমান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, ধর্ম বিষয়ক সম্পাদক শেখ জালাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা ফাতেমা আক্তার রিক্তা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জেবুনাহার জেবু, সাধারণ সম্পাদিকা শিখা রানী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ রাসেল প্রমূখ।

সমাবেশে অন্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক শেখ মেহেদী হাসান সুমন, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা কবিরুজ্জামান, মৌতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল চন্দ্র ঘোষ, মথুরেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মোখলেসুর রহমান মুকুল, বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন, সহ উপজেলা আওলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন সেদিন একুশে আগস্ট গ্রেনেড হামলায় মানব প্রাচীর করে শেখ হাসিনাকে বাঁচাতে সক্ষম হলেও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আইভি রহমান সহ ২৪ জন নিহত হয়। তাদের রুহের মারফত কামনা করেন, এবং পঙ্গু ও অসুস্থদের সুস্থতা কামনা করেন এবং গ্রেনেড হামলার সাথে জড়িত দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]