ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জের জগন্নাথপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

বার্তা বিভাগ
আগস্ট ১৯, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ-সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় অভিভাবকের অগোচরে পুকুরের পানিতে গোসল করতে গিয়ে তিন শিশুর মধ্যে এক শিশু বাঁচলেও অপর ভাইবোন দুই শিশু একজনের হাত ধরে আরেকজনের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে।

নিহত শিশুকন্যা নিঝুম সরকার(৬)ও পুত্র প্রিতম সরকার(৪) জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের বাসিন্দা হতভাগ্য দিনমজুর নিখিল সরকারের সন্তান।

স্বজন ও স্থানীয় মাধ্যমে জানাযায়, ১৯(আগস্ট) শনিবার দুপুরে নিজ পুকুরে গোসল করতে নামে বড় ভাই ৮ বছরের শিশু ইন্দ্রজিতের সাথে নিঝুম ও প্রিতম।এর মধ্যে ইন্দ্রজিত সাঁতার জানলেও অপর শিশুরা একেবারেই অবুঝ। ভাই-বোন তিনজন কম পানিতে সাঁতার কাটতে ছিলো,হঠাৎ  বেশী পানিতে চলে গেলে এরমধ্যে সাঁতার কেটে কোন ভাবে ইন্দ্রজিত বাঁচলেও নিঝুম ও প্রিতম পানিতে ডুবে মৃত্যু বরণ করে।যদিও তাৎক্ষণিক আত্মীয়রা উদ্ধার করে বাঁচানোর আশায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু শেষ রক্ষা হয়নি।কর্তব্যরত চিকিৎসক ডাঃমনিরুজ্জামান দুই শিশু নিঝুম ও প্রীতমকে মৃতঃবলে ঘোষণা করেন।

এ-মর্মান্তিক মৃত্যুর ঘটনায় জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অবুঝ শিশুদের প্রতি অভিভাবকরা অবহেলা না করে আরও সতর্কতা অবলম্বন করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]