ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ১৬, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে মানিকগঞ্জ জেলা বিএনপি।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১১ টায় দলীয় কার্যালয়ে কেন্দ্র ঘোষিত এই কর্মসূচি পালন করা হয়।
বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএ জিন্নাহ কবির।

এ সময় জেলা বিএনপি’র সহ-সভাপতি এডভোকেট মোকছেদুর রহমান ও এডভোকেট আজাদ হোসেন খান, যুগ্ম সম্পাদক এসএম ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট নুরতাজ আলম বাহার ও গোলাম আবেদীন কায়সার, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া সাঈদ, পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ জাদু, জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন আহমেদ কবির ও জেলা ছাত্রদলের সভাপতি আব্দুল খালেক শুভ প্রমূখ উপস্থিত ছিলেন।
এছাড়া একই সময় ৭টি থানা ও ২টি পৌর ইউনিটে অনুরূপ কর্মসূচি পালিত হয় বলে জেলা বিএনপি সূত্র জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]