ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় ১ রাউন্ড গুলিসহ পিস্তল উদ্ধার ; গ্রেফতার ১

বার্তা বিভাগ
আগস্ট ১৬, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধায় পুলিশের এক বিশেষ অভিযানে ১ রাউন্ড গুলি ও একটি পিস্তলসহ  মাসুদ রানা (৪৩)নামের ১ ব্যক্তি গ্রেফতার হয়েছে। মাসুদ রানা সদর উপজেলার উত্তর গিদারী গ্রামের আঃ মান্নান সরকারের পুত্র।

বুধবার(১৬ আগস্ট) সকালে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, পুলিশ সুপার কামাল হোসেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি ও সদর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে গত মঙ্গলবার (১৫ আগষ্ট) দুপুর আনুমানিক সাড়ে ১২টায় সদর উপজেলার বল্লমঝাড় ইউনিয়নের দরগা শরিফ এলাকা থেকে মাসুদ রানা(৪৩)কে একটি দেশীয় একনলা পিস্তলসহ আটক করে। আটকের সময় তার কাছে থেকে ১ রাউন্ড তাজা গুলি, ১টি হিরো ইগনিটর ১২৫ সিসির মোটরসাইকেল ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত মাসুদ রানার বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় ১৮৭৮ সালের আর্মস এ্যাক্ট(সংশোধন -২০০২) এর ১৯-এ ধারায় একটি মামলা রুজু করা হয়েছে এবং তার সাথে অন্য কেহ জড়িত আছে কিনা সে বিষয়েও অনুসন্ধান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]