ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নরসিংদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী উদযাপন

বার্তা বিভাগ
আগস্ট ১৫, ২০২৩ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ মেরাজ, নরসিংদী:

নরসিংদীতে সদর উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।

১৫ আগস্ট সকালে, নরসিংদী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলীর নেতৃত্বে প্রশাসক কার্যালয়ের সামনে জয়বাংলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান- বীর মুক্তিযোদ্ধারা ও মুক্তিযুদ্ধ সংসদ, জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুখ খান, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, সিভিল সার্জন ডা. নুরুল ইসলামসহ বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠান।

এছাড়া জেলার সকল উপজেলা ও পৌরসভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এতে অংশ নেন সংশ্লিষ্ট উপজেলা পরিষদ চেয়ারম্যান, নির্বাহী কর্মকর্তাসহ হাজারো জনতা। তাছাড়াও দিবসটি পালনে দিনব্যাপী বিভিন্ন স্কুল-কলেজসহ সকল সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]