ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেঙ্গু প্রতিরোধে জামালপুরে নগর উন্নয়ন কমিটির শোভাযাত্রা

বার্তা বিভাগ
আগস্ট ১৪, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল হান্নান (সোহান): 

চলমান ভয়াবহ স্বাস্থ্য সমস্যা ডেঙ্গু রোগ প্রতিরোধে এবং এডিস মশা নিধনে জামালপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের দেউরপাড় চন্দ্রা নগর উন্নয়ন কমিটির উদ্যোগে সচেতনতামূলক শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উন্নয়ন সংঘ, ওয়ার্ল্ড ভিশন কর্তৃক বাস্তবায়নাধীন জামালপুর এরিয়া প্রোগ্রাম (এপি)এর প্রেরণায় নগর উন্নয়ন কমিটি এলাকাবাসীকে নিয়ে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করেছে।

প্রধান অতিথি হিসেবে উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিমের উপস্থিতিতে শোভাযাত্রাটি দেউরপাড় চন্দ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শুরু হয়ে উন্নয়ন সংঘ চাইল্ড সিটিতে এসে শেষ হয়।

এর আগে নগর উন্নয়ন কমিটির সভাপতি আবুল হাসেম খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মনিরুজ্জামানের সঞ্চালনায় দেউরপাড় চন্দ্রা জামতলা মোড়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অংশ নেন সংস্কৃতিকর্মী বাহাউদ্দিন খান, জিহাদসহ এলাকার শতাধীক নারী, পুরুষ, শিশু এবং কমিটির সদস্যরা।

দিনব্যাপী ডেঙ্গু রোগ প্রতিরোধ, বাল্যবিয়ে, মাদক, জুয়া, পলিথিন ব্যবহারের বিরুদ্ধে মাইকিং করা হয়।

উল্লেখ্য, উন্নয়ন সংঘ ও ওয়ার্ল্ড ভিশন বাস্তবায়নাধীন জামালপুর এরিয়া প্রোগ্রাম(এপি) এর প্রেরণা ও কারিগরী সহায়তায় গঠিত দেউরপাড় চন্দ্রা নগর উন্নয়ন কমিটি নানামূখী উন্নয়ন কাজ/ছোট ছোট উদ্যোগ নিয়ে এলাকাবাসীর সহায়তায় ইতিবাচক পরিবর্তনে কাজ করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]