ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জের জগন্নাথপুর থেকে চোরাইকৃত সিএনজি হবিগঞ্জ থেকে উদ্ধার; আটক ৫

বার্তা বিভাগ
আগস্ট ১২, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান,বিশেষ প্রতিনিধি সুনামগঞ্জঃ-সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলা থেকে চুরি হওয়া সিএনজি (অটোরিকশা) হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে উদ্ধার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ। আজ ১২আগস্ট , শনিবার গ্রেফতারকৃত গাড়ি চোর চক্রের ৫ সদস্য নজরুল ইসলাম, সজলু মিয়া, সুহান মিয়া, হুশিয়া মিয়া ও কামরুলকে সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, গত ৭ আগস্ট জগন্নাথপুর পৌর-সভার হবিবনগর এলাকার আবুল হোসেনের গ্যারেজের সামন থেকে চুনু মিয়ার মালিকানাধীন একটি সিএনজি (অটোরিকশা) চুরি হয়ে যায়। এ ঘটনায় চুনুমিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় একটি মামলা রুজু করেন।

মামলার পরিপ্রেক্ষিতে গোপন সংবাদের  ভিত্তিতে জগন্নাথপুর-শান্তিগঞ্জ সহকারী পুলিশ সুপার (সার্কেল)শুভাষীস ধরের তত্বাবধানে থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের দিক-নির্দেশনায় সাব-ইন্সপেক্টর সাব্বির আহসানের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সিএনজি অটোরিকশা চুরির সাথে জড়িত ৫ চোরকে গ্রেফতার করা হয়।

এসময় আসামীদের জিজ্ঞাসাবাদে তাদের দেওয়া তথ্যে মোতাবেক ১১(আগস্ট) শুক্রবার হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানা এলাকা থেকে চুরি কাজে ব্যবহৃত একটি সাদা প্রাইভেট কার,যার- রেজিঃ-নং ঢাকা মেট্রো-গ ১১-৭৪৭৭ গাড়ি এবং চুরি হওয়া একটি সিএনজি গাড়ি যার মূল্যে প্রায় ৫ লাখ টাকা উদ্ধার করতে সক্ষম হয় জগন্নাথপুর থানা-পুলিশ।

থানার সাব-ইন্সপেক্টর সাব্বির আহসান জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা এবং বিভিন্ন জাগায় সিএনজি (অটোরিকশা) চুরির সঙ্গে জড়িত। সিএনজি চুরির সাথে জড়িত অন্যান্য চোরদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]