ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্তানকে বিষ খাওয়ানোর পর মায়ের আত্মহত্যা!

বার্তা বিভাগ
আগস্ট ১১, ২০২৩ ১০:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃশাজু রহমান, ভান্ডারিয়া প্রতিনিধি: 

পিরোজপুরের ভান্ডারিয়ায় পারিবারিক কলহেরে জেরে একমাত্র শিশুপুত্রকে বিষ পান করানোর পর বিষপানে আত্মহত্যা করেছে মা। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার গোলবুনিয়া গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোলবুনিয়া গ্রামের ব্যাটারিচালিত অটোরিক্সা চালক রুবেল হাওলাদারের স্ত্রী রজিনা (২৮) এবং তার একমাত্র ছেলে ফয়সাল ইসলাম হৃদয় (৮)। হৃদয় স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দুপুরে রুবেলের সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয় তার স্ত্রী রজিনার। এরপর সন্ধ্যার দিকে হৃদয় প্রাইভেট শিক্ষকের কাছে পড়া শেষ করে বাড়িতে এলে তার মা তাকে বিষ মিশ্রিত দুধ পান করতে দেয়। এরপর সে নিজেও সেই বিষ মিশ্রিত দুধ পান করে।

বিষ পানের বিষয়টি প্রতিবেশীরা টের পেয়ে তাদেরকে প্রথমে পার্শবর্তী মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছে কর্তব্যরত চিকিৎসক রজিনাকে মৃত ঘোষণা করে। এরপর হৃদয়কে সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

তবে কি বিষয় নিয়ে রুবেল-রোজিনা দম্পতির মধ্যে ঝগড়া হয়েছিল সে বিষয়ে কেউ স্পষ্ট করে কিছু বলতে পারেনি।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আশিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্যদের পাঠানো হয়েছে। তিনি যানান ঘটনার তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]