ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় দুই শতক জমি আধাপাকা ঘর পাচ্ছে ২২হাজার ১০১ টি পরিবার

বার্তা বিভাগ
আগস্ট ৯, ২০২৩ ৮:১১ অপরাহ্ণ
Link Copied!

আবুনাঈম রিপন:

প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্প-২-এর আওতায় দুই শতক জমি আর আধাপাকা ঘর পাচ্ছে আরও ২২ হাজার ১০১ পরিবার।
বুধবার (৯ আগস্ট) ভিডিও কনফারেন্সের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এসব অসহায় পরিবারকে জমিসহ ঘর বুঝিয়ে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর উপকারভোগীদের সঙ্গে ভার্চুয়ালি মতবিনিময় করেন তিনি।

সকালে শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদের সম্মেলন কক্ষে ভার্চুয়ালি ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাত, উপজেলা পরিষদের চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান রাসেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহসিন নাজির,সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ তালুকদার,প্রেস ক্লাবের আহবায়ক কামাল হোসেন প্রধান ও সদস্য আনোয়ার হোসেন স্বপন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]