ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মদিন উদযাপন

বার্তা বিভাগ
আগস্ট ৮, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে (৮ আগস্ট) মঙ্গলবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

সংগ্রাম স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অন্যা চক্রবর্তী, মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুব্রত কুমার বৈদ্য, উপজেলা লেডিস ক্লাবের সম্পাদিকা ইলা দেবী মল্লিক, উপজেলা তথ্য আফা মিনারা আক্তার প্রমূখ।

বক্তারা বলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসার সহযোগিতা ও অনুপ্রেরণায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান রাজনৈতিক জীবনে সকল আন্দোলন ও সংগ্রামে উজ্জীবিত হয়েছিলেন।

অনুষ্ঠানে উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে সাতজন নারীকে সেলাই মেশিন প্রদান করা হয়।

অনুষ্ঠানের সরকারি কর্মকর্তা, সাংবাদিক, এনজিও প্রতিনিধি ও মহিলা বিষয়ক অধিদপ্তরের নারী সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]