ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জের জগন্নাথপুরে  পরোয়ানাভুক্ত চার পলাতক আসামী গ্রেফতার

বার্তা বিভাগ
আগস্ট ৬, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান,জগন্নাথপুর,(সুনামগঞ্জ প্রতিনিধিঃ-

সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর থানা-পুলিশ  উপজেলার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত পলাতক চার আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

৫(আগস্ট )শনিবার গ্রেফতারকৃত আসামীদের সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়,৪(আগস্ট)শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মোঃ মিজানুর রহমানের দিক-নির্দেশনায় সাব-ইন্সপেক্টর সামছুল আরেফীন ও সাব-ইন্সপেক্টর অলক দাশের নেতৃত্বে পুলিশদল এক বিশেষ অভিযান পরিচালনা করেন।

এ-সময় মোকদ্দমায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত      পলাতক আসামী জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে ফজল মিয়ার পুত্র সিআর-১২৭/২৩(জগঃ) মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামি মোহাম্মদ রিয়াজ। পৌর শহরের ইকড়ছই গ্রাম এলাকার তরফ উল্লা ভূইয়ার পুত্র জিআর-১০৫/২২(জগঃ) মামলার পলাতক আসামী রায়হান মিয়া ওরফে রায়হান আলী ভূইয়া। উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের শিবগঞ্জ বাজারস্হ কুবাজপুর গ্রামের দয়াল রুহি দাশের পুত্র দায়রা-২২৪ মামলার পলাতক আসামী ফলন রুহি দাশ এবং হবিগঞ্জের নবীগঞ্জ থানার কানাইপুর গ্রামের(বর্তমানে পৌর শহরের হবিব নগর এলাকায় আব্দুস সামাদের বাড়িতে বসবাসরত) কাছা মিয়ার পুত্র জিআর-১০৬/২২(জগঃ) গ্রেফতারী পরোয়ানাভূক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে জগন্নাথপুর থানা-পুলিশ।

জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান,বিশেষ অভিযানে বিভিন্ন মোকদমায় গ্রেফতারকৃত পলাতক আসামীদের ৫ আগস্ট শনিবার সুনামগঞ্জ জেল-হাজতে প্ররণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]