ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

দারুল আরকান দাখিল মাদ্রাসার উদ্যোগে কৃতি ছাত্র সংবর্ধনা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
আগস্ট ৬, ২০২৩ ২:১২ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন,চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ-
নোয়াখালীর চাটখিল উপজেলার পূর্ব পরকোট-মেকরারচর “দারুল আরকান দাখিল মাদ্রাসা” কতৃক ২০২৩ইং সালের দাখিল পরীক্ষায় প্রথম বারের মত অংশ গ্রহণ করে শতভাগ সফলতার সাথে পাশ করায় মাদ্রাসা কতৃপক্ষ এই সংবর্ধনার আয়োজন করেন।

শনিবার (০৫)আগষ্ট সকাল দশ-টায় মাদ্রাসা মিলনায়তনে উক্ত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মাদ্রাসার সভাপতি খোরশেদ আলম মল্লিকের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষক মাওলানা হাসানুজ্জামান জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মার্বেল বিল্ডার্স এ-র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ শেখ ফরিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা বশির উল্লাহ।

এছাড়াও উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, হাঁট-পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হানিফ এম এস সি, অত্র মাদ্রাসার সেক্রেটারি মাওলানা মোরশেদ আলম মিয়াজী। সহ-সভাপতি মাওলানা আখতার হোসেন। মাদ্রাসা সুপার মাওলানা আজিজুল হক ও মাওলানা মাসুম বিল্লাহ।
উপস্থিত ছিলেন মাওলানা ফয়েজ আহমেদ,ডাঃবেলাল হোসেন, মোঃনেছার আহমেদ ও মোঃবেলাল হোসেন প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সবাই নিতি নৈতিকতা সম্পন্ন মানুষ হিসেবে তৈরি হয়ে আগামী দিনে দেশ ও জাতি গড়ার দায়িত্ব নিতে হবে।

সংবর্ধনা অনুষ্ঠানে ২০২৩ সালের দাখিল পরিক্ষায় কৃতিত্বের সাথে সফলতা অর্জন করা সকল শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোঃ শেখ ফরিদ ও মল্লিক ফাউন্ডেশনের চেয়ারম্যান সাইফুল ইসলাম মল্লিক তাদের নিজস্ব তহবিল থেকে ক্রেস্ট, নগদ অর্থ ও ড্রেস প্রধান করেন।

অনুষ্ঠান শেষে মাদ্রাসা সংশ্লিষ্ট সকল শিক্ষক-শিক্ষার্থী এবং দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া ও মুনাজাত করা হয়,দোয়াও মুনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]