ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযথ মর্যাদায় শহীদ কামালের জন্মবার্ষিকী উদযাপন

বার্তা বিভাগ
আগস্ট ৫, ২০২৩ ৭:১১ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,কালিগঞ্জ-সাতক্ষীরা প্রতিনিধঃ

কালিগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং স্মৃতিচারণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ আগষ্ট) সকাল ১০ টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে স্মৃতিচারণ আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলার চৌকস সহকারী কমিশনার (ভুমি) মোঃ আজাহার আলী, কালিগঞ্জ থানা’র অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, বিশিষ্ট সাহিত্যিক অধ্যাপক গাজী আজিজুর রহমান, সাংবাদিক সমিতির উপজেলা সভাপতি শেখ আনোয়ার হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা ওয়াসিম উদ্দীন প্রমুখ।

সভায় উপস্থিত ছিলেন সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ও সূধীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]