ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়া পৌরসভার প্রথম নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ

বার্তা বিভাগ
আগস্ট ৩, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃশাজু রহমান, ভান্ডারিয়া প্রতিনিধি:

পিরোজপুরের ভান্ডারিয়া পৌরসভার নব-নির্বাচিত প্রথম মেয়র ফাইজুর রশিদ খসরু জোমাদ্দার শপথ গ্রহণ করেছেন।  ২ আগস্ট দুপুরের দিকে বরিশাল বিভাগীয় কমিশনার শওকত আলী তাকে শপথ বাক্য পাঠ করান।

কমিশনার কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত শপথ গ্রহণ অনুষ্ঠানে নির্বাচিত মেয়র ও ৯ ওয়ার্ডের সাধারণ কাউন্সিলরগন, সংরক্ষিত মহিলা কাউন্সিলগন ও সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর সহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত ১৭ জুলাই আনোয়ার হোসেন মঞ্জুর জাতীয় পার্টি-জেপির প্রার্থী মহিবুল হোসেনকে হারিয়ে পৌরসভার প্রথম মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের প্রার্থী ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার। শপথ গ্রহণ শেষে পৌরসভার গুরুত্বপূর্ণ সমস্যাগুলোকে প্রাধান্য দিয়ে সমাধানের পদক্ষেপ নেয়ার কথা জানান তিনি।

এদিকে শপথ গ্রহণ শেষে বিকেলে পৌরসভার শেখ কামাল অডিটোরিয়ামে নির্বাচন কালিন দায়িত্ব প্রাপ্ত পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার সীমা রানী ধর পৌর মেয়র ফাইজুর রশিদ খশরু জোমাদ্দারের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন মহারাজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মশিউর রহমান মৃধা, ধাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান টুলু, জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আবু বকর সিদ্দিক মন্টু সহ আরো অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]