ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দর নগরী বেনাপোলে স্কুল যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত

বার্তা বিভাগ
আগস্ট ২, ২০২৩ ২:২৩ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী, শার্শা (যশোর):

যশোরের শার্শা উপজেলার বেনাপোল চেকপোস্টে বড় আঁচড়া মোরে বুধবার (২  আগস্ট) সকাল১০টার দিকে স্কুলে যাবার পথে
রপ্তানি ট্রাকের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে বেনাপোল মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী আনিকা আক্তার শরীফা নামে স্কুল ছাত্রী নিহত হয়।

নিহত স্কুল ছাত্রী আনিকা আক্তার শরীফা শার্শা উপজেলার সীমান্তবর্তী বড় আঁচড়া গ্রামের আলমগীরের মেয়ে।

উপস্থিত স্থানীয়রা জানায়, ভারতে রপ্তানী পণ্যবাহী চাকার ট্রাকটি ( ঢাকা মেট্রো -ট ২২- ১৭২৪) সিরিয়াল ওভারটেক করে ঘোরানোর সময় পিছনের ডাবল চাকায় পিষ্ট হয়।স্হানীয় উপস্হিত জনতা মেয়ে টিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্হা খারাপ থাকায় তাকে যশোরে রেফার্ড করলে যশোর যাওয়ার পথে মারা যায়।

বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল ভুঁইয়া বলেন, সড়ক দুর্ঘটনায় একজন স্কুল ছাত্রী নিহত হওয়ার খবর পেয়ে ঘটনা স্থলে আসি এবং সড়কের যানযট নিয়ন্ত্রণের মাধ্যমে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি । তিনি আরও বলেন ঘাতক ট্রাক ও চালক কে আমরা ইতিমধ্যে আটক করেছি এবং আটক ট্রাক ও চালকের বিরুদ্ধে মামলা প্রক্রিয়া ধীন।

এদিকে স্কুল ছাত্রী নিহতের সংবাদ শুনে দপুর ১২ টায় মরিয়ম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের সামনে সড়কে প্রানঘাতী অব্যবস্হাপনার অবসান চাই শিরোনামে নিরাপদ সড়কের দাবীতে প্রতিবাদ ও মানব বন্ধন করে নিহতের সহপাঠী ও স্কুল ছাত্রীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]