ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল এর মতবিনিময়

বার্তা বিভাগ
জুলাই ৩১, ২০২৩ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিলাধিঃ

গাইবান্ধা জেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের সাথে আজ ৩১ জুলাই সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা অংশ গ্রহণ করেন।

জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল এর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো,স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল আলম, এছাড়া সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের প্রধান উপদেষ্ঠা গোবিন্দলাল দাস, দৈনিক জনসংকেত সম্পাদক দীপক কুমার পাল,বিটিভি প্রতিনিধি আবেদুর রহমান স্বপন, বাসস প্রতিনিধি সরকার মো.শহিদুজ্জামান, প্রথম আলোর সাহাবুল শাহিন তোতা, আর টিভির ফেরদাউস জুয়েল,প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন, গ্লোবাল টিভির আতিকুর রহমান আতিক বাবু, সময়টিভির এসএম বিপ্লব,ইত্তেফাকের তাজুল ইসলাম রেজা, গাইবান্ধা জেলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক রাহুল ইসলাম রুবেল,ঢাকা পোস্টের রিপন আকন্দ, দৈনিক প্রথম খবর পত্রিকার স্ট্যাফ রিপোটার আশরাফুল ইসলাম, আশিকুর রহমান শাওন,সঞ্জয় সাহাসহ অন্যান্যরা।

এ মতবিনিময় নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল জানান , গাইবান্ধার জনগণের সেবা নিশ্চিত করতে জেলা প্রশাসন সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করবে। এক্ষেত্রে তিনি প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন। সেইসাথে তিনি সমাজের গঠন মূলক ও দেশের উন্নয়ন মূলক কাজে সাংবাদিকদের আরও আন্তরিক হওয়ার আহবান জানান। এবং পূর্বের ন্যায় সকলের জন্য জেলা প্রশাসক দরজা সব সময় খোলা থাকার লক্ষে প্রতি সপ্তাহে দুই দিন গণশুনানীর কার্যক্রম চলমান রাখার হবে বলে জানান তিনি।

উল্লেখ্য,গাইবান্ধা জেলার নবাগত জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা । তিনি এর আগে মুন্সিগঞ্জ জেলার জেলা প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]